শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ ও পরম যোগীগ্রহ গ্রহ শনিমহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে সেই সঙ্গে পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেও হবে। ভ্রমণ শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে লাগামহীন করচের চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুরবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য সংকটকালে সহযোগিরা সহায্যের হাত বাড়িয়ে ধরায় এ যাত্রায় হাফ ছেড়ে বাঁচবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আয় উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি অপরদিকে পাওনা টাকা আদায় হওযায় ব্যাংক ব্যালান্স ফুলে ফেঁফে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাত্ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেমী যুগল সাবধান নচেত্ দণ্ডিত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মক্সেত্রে প্রচেষ্টা আর প্রতিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিহ হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্যক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। সপরিবারে কাছে পীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

লটারী পাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভীড় ভাড়া তীব্রগতির বাহনসহ সব প্রকার দুনম্বনী কাজবাজ থেকে বিরত থাকুন। এতদসত্ত্বেও মনসুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহ যোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন গটতে পারে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুঃশ্চিন্তার অবসান ঘটবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনোকাজে মন বসবে না সেই সুযোগে শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারগণ আপনার মূল্যবান সম্পদাদী লুফে নিতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপক্ষো করবে। হাতবাড়ালেই সপলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শীবাদ প্রাপ্ত হবেন। বাণিজ্যেক সফল শুভ হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বন্ধু-বন্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাত্ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে বলবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। দূর থেকে আসা ডাকা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতামাতার স্বাস্থ্র ভালোর দিকে যাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পরশা সাজবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের জ্বাল বিস্তার করবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। অবশ্য নিত্যনতুন প্রোগ্রাম বাস্তবায়নের সম্ভাবনা।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেতে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলী তথা পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর