শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি দৈত্যকুল গুরু শুক্রাচার্য ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে সেই সঙ্গে নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়িত হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজন ও বন্ধু বান্ধবেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের মনোবাসনা পূরণ হবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। বাড়ির ইলেকট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমান ব্যয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে পড়বে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার এমনকি কারামুক্তির জন্য সর্বদাই রেকর্ড হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। কর্মে পদোন্নতি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দেবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয় উপার্জন কম, অপরদিকে লাগামহীন খরচের চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়বে। গৃহবাড়িতে অতিথি সমাগমে সর্বদাই মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত সময় পার করতে হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন নচেৎ ঠুঁটোজগন্নাথ হয়ে বসে পড়তে হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সাথের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি প্রসার ঘটবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন ভেঙে পড়বে। বন্ধুরা শত্রুতায় মাতবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে, বাক্য প্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে পড়বে। টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরতে সক্ষম হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লম্বা দূরত্বের সফর বন্ধ করা সমীচীন হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। ব্যবসা-বাণিজ্য ও কর্মে তরতাজা উন্নতি করে চলবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে, হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাই বোন আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িযে ধরবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি থেকে এড়িয়ে চলুন। আজকের বন্ধুত্ব ও বাণিজ্যিক সফর স্মরণীয় হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর