শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি প্রেমের দেবতা শুক্রাচার্য ও পরমযোগী গ্রহ শনির প্রভাব বিদ্যমান।আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে তথা রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।
 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিন আটকে থাকা কাজ সচল বিল পাশ ও পাওনা টাকা আদায় হওয়অয মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্টান অনুষ্ঠিত হওয়ায গোটা পরিবারে প্রীতির বন্ধন রচিত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসাবাণিজ্যে লাভবান কর্মে পদোন্নতি তথা কর্ম ও ব্যবসাবাণিজ্য ব্যাপদ্দেশে কাছে পীঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হয়। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গসহ অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ কঠিন হবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজগুটিয়ে নিতে বাধ্য হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। নিত্যনতুন প্লান প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার ও উপঢৌকনাদী ও সমানতালে প্রাপ্ত হবেন। বাড়ির ইলেক্টট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে অর্থ দুটোই ব্যয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অর্থকড়ির মামলায কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে পড়বে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুঃশ্চিন্তার অবসান ঘটবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মামলায় মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বেকারদের জীবনে আশার আলো জ্বলবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের স্বপ্ন বাস্তবায়িত হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ প্রাপ্তির পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে ব্যাপদ্দেশে বিদেশ ভ্রমণের যোগ পরিলক্ষিত হয়। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর সতকে গুরুত্ব দিন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ভ্রাতা ভগ্নি আত্মীয় পরিজনদের কাছ থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা পাবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে অন্ধকার পরিবেশ বিরাজ করায় মন বিষন্ন হয়ে পড়বে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা সন্তানদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আপনার মনকে আনন্দে ভরে দেবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

রাগজেদ আবেগ প্রবণতা সংসার জীবনে অশান্তির সৃষ্টি করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি পুনরুদ্ধার তথা হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শরীর স্বাস্থ্যের প্রতি নজর রাখুন নচেৎ শয্যাশায়ী হয়ে পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে গোপন প্লান প্রোগ্রাম বানচাল করে দিতে পারে। ব্যবসাবাণিজ্যে ও কর্মের চাপ সামাল দিতে প্রচুর হিমশিম খেতে হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদ্যাশিক্ষায ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ তথা সুদূর প্রসারী হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠলেও দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন নচেৎ অশান্তি মনকষ্টের কারণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর