বুধবার, ৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য বুদ্ধির দেবতা বুধ ও শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপে পূর্ণ পকেট শূন্য করে ছাড়বে সেই সঙ্গে বাণিজ্যিক সফর নিষ্ফল হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিরে প্ল্যান-প্রোগ্রাম নস্যাত্ হয়ে পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। বাণিজ্যিক সফর শুভ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সম্ভাব্য বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। প্রেমীযুগলের সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। অবশ্য গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সমাগ্রীও সমান তালে প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক কর্মচারী ও ড্রাইভাররা আপনার মূল্যবান সামগ্রী লুফে নিতে পারে। অবশ্য শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাত্ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। কর্ম ও ব্যবসায়িক সফর বিশেষ ফলপ্রসূ হবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিদ্যাশিক্ষা থেকে মনোযোগ বিচ্ছিন্ন হয়ে পড়তে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে সেই সঙ্গে সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ভ্রমণ শুভ।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে অংশীদার আর কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদে মীমাংসা হলেও সন্তানদের আচরণে মন কষ্ট তীব্রতর হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দ্বিচক্রযান বর্জন করুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে সেই সঙ্গে গৃহ বাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার খেলনা সামগ্রী ও উপহার উপঢৌকনাদিতে পরিপূর্ণ হয়ে থাকবে। অবশ্য লৌকিকতায় ব্যয়ের মাত্রা সীমা অতিক্রম করে যাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আয় উপার্জনের সঙ্গে পাওনা টাকা আদায় হওয়ায় শুধু সঞ্চয় নয় সঙ্গে ঋণমুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদান ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মান সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠা বেড়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান প্রোগাম বাস্তবায়িত হবে। দূর থেকে আসা ডাক বেকারদের বেকারত্বের অভিশাপমুক্ত করবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার অনিষ্ট সাধনের চেষ্টা চালাবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্যে লোকসান, কর্মের হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অপরচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতস বইবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। বিদেশ গমনেচ্ছদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় শুধু সম্পত্তি পুনরুদ্ধার নয় সম্ভাব্য ক্ষেত্রে দিনটি কারামুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন বদলে প্রচুর অর্থ বিনিয়োগ করবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে তথা হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেত্ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর