শিরোনাম
মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে কাছে পীঠে ভ্রমণ শুধু নয় বিদেশ ভ্রমণেরও প্রয়োজন পড়তে পারে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন বুকের ধন বুকে ফিরে আসবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মীর কৃপাবর্ষিত হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর সুখ দর্শন করবে দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারে সাজ সাজ রব করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাবে অপর দিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্কলোকের সহযোগিতায় মীমাংসা হবে। সন্তানদের  ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত । দুশ্চিন্তার অবসান ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেত দণ্ডিত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ার সম্ভাবনা। এতদসঙ্গে  মনসুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতাও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতামাতার কাজ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেও হবে। সন্তানগণ আজ্ঞাবহ  হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও সামগ্রীর পশরা সাজবে। বাণিজ্যিক সফর লাভদায়ক ও ভ্রমণকালীন বন্ধুত্ব সুদূর প্রসারী হবার সম্ভাবনা।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনদের সহযোগিতায় সম্পত্তি লাভের সম্ভাবনা। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইঙ্গিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসা-বাণিজ্য মজুদারের দাম বৃদ্ধি পাবে অপরদিকে বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের  ঋণমুক্তির  পথ প্রশস্ত হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবেন সুরসঙ্গীতের প্রতি আকৃষ্ট হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে সেসঙ্গে পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সব তথ্যনিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। সপরিবারে কাছে পীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যতপরানাস্থি ক্ষতি হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

মনোবল জনবল অর্থবলের গ্রাফ উপরের দিকে ধাবিত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে ওই প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে সেই সঙ্গে নিঃসন্তান দম্পতির সামনে আশার আলো জ্বলতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে ব্যবসা-বাণিজ্যে লোকসান কর্মে হয়রানিমূলক বদলি অপরদিকে খরচের লাগামহীন আপনাকে অতিশয় ভাবিয়ে তুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ ফাঁস করে দিতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। পাওনা টাকা আদায় ও  আটকে থাকা কাজ সচল হওয়ায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর