শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

 

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে প্রচেষ্টা আর পরিশ্রমের দ্বারা সকল প্রতিকূলতা কাটিয়ে উঠবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। দীর্ঘদিনের হারানো বন্দুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সমানতালে প্রাপ্ত হবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অর্থ কড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রবৃতির খপ্পরে পড়ে যথা সর্বস্ব খুইয়ে টুটো জগন্নাথ হয়ে পড়তে হবে। অবশ্য সংকটকালে পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য প্রাপ্ত হবেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোন বয়স্কলোকের সহযোগিতায় মিমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায়  শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। মামলা মোকদ্দামা ও কোর্ট কেসের শ্রম অর্থ দুটিই সমানতালে ব্যয় হবে।

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন লেখাপড়া থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হওয়ার সম্ভাবনা।

 

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা- বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা হওয়ায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

 

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বেকারদের মনে আশার আলো জ্বলবে। হাতে তাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ। কাজ সজল ও পাওনা টাকা আদায় হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের পুর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। জীবনসাথীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরনাস্থি ক্ষতির সম্ভাবনা।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দূর তেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায ব্যস্ত হয়ে থাকতে হবে।

 

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। দ্বিচক্রযান ঘাতক হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর