সোমবার, ২৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কুমার গ্রহ মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতা-ভগ্নি আত্মীয়, পরিজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হওয়ায় কাঙ্ক্ষিত স্বপ্ন সাধ পূরণ হবে। অবশ্য লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

 

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মনবিষণ্ন হয়ে পড়বে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেপে উঠলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের বলে সকল প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। বেকারদের কর্মপ্রাপ্তিতে বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের উদ্দেশ্যে করা বিনিয়োগকৃত অর্থ ডুবে যাবে। সহকর্মী ও অংশিদারেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় এ যাত্রায় হাফ ছেড়ে বাঁচবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের বেলায় থাকবে শূন্য। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আর আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ঘুষ উেকাচ গ্রহণ নেশাজতীয় দ্রব্যসেবন ক্রয়বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা  তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মিমাংসা হওয়ায় মনে প্রশান্তির সুবাতাস বইবে। বন্ধু-বান্ধব আত্মীয়পরিজন থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে শত্রুবিরোধী পক্ষ স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাস করে দিতে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতের শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দাম্পত্য কলহবিবাদ এড়াতে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারী হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনবল জনবল অর্থ বলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠলে দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। আপনাকে শব যাত্রায় অংশ নিতে হতে পারে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নিদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদে মিমাংসা হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

আয় উপার্জনের সকল পথ খুলে যাবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্লান প্রোগ্রাম বাস্তবায়নের পথ প্রশস্ত হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিক ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে কলহবিবাদের কারণে ব্যবসাবাণিজ্যে আলাদা করেও শেষ রক্ষা হবে না, বন্ধ হয়ে পড়তে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর