মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

আজকের রাশিফল

ড. কে. সি. পাল

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল, গ্রহমাতা চন্দ্র ও পারলৌকিক আদর্শধারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভের সহায়ক হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মেষ : রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে কাব্য প্রয়োগে সতর্ক থাকুন। দীর্ঘদিনের ভাগ্যব্যাধি পীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় আটকে থাকা কাজ সম্পন্ন হবে। অর্থ কড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বৃষ : বিদ্যার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট থাকবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় মন আনন্দে নাাচবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

মিথুন : দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। শ্বশুরালয় মাতুলালয় ও জীবন সাথীর তরফ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মন্দা কমে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে লাগামহীন খরচের চাপ সামাল দেওয়া কষ্টসাধ্য ব্যাপার হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্কট : ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজনদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

 

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

সিংহ : ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে পড়বে। এমনকি আপনাকে শবযাত্রায় অংশ নিতে হবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ের বেলায় থাকবে শূন্য। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে।

 

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কন্যা : মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হতে পারে।

 

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

তুলা : ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে সহকর্মীদের সঙ্গে মতানৈক্য অপরদিকে পরিবারের কোনো বয়স্ক লোকের শারীরিক অসুস্থতা সব মিলিয়ে মন অতিশয় জীর্ণ করে তুলবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাবে। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন নচেৎ মহাসর্বনাশ ঘটতে পারে। প্রেম রোমান্স শুভ।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বৃশ্চিক : দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মনে খুশির ঝলক ফোটাবে। গ্রহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে সঞ্চয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন। ভ্রমণ শুভ।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধনু : চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেমীযুগলের প্রচেষ্টা ভবিষ্যতে ঘর বাধতে সহযোগিতা করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়বে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

মকর : দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহ ও প্রেমীযুগলের মিলনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তি বাধাতে পারে।

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কুম্ভ : গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ সামাল দেওয়া কষ্টকর হবে। দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে খুশির বার্তা দেবে। লৌকিকতা পরিহার করুন। দ্বিচক্রযান বর্জনীয়।

 

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মীন : পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। অর্থকড়ির ব্যাপারে কাউকেই অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর