মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার দৈত্যকুল গুরু শুক্রদেব, রহস্যময়ী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনার পূর্ণ পকেট শূন্য করে ছাড়বে। প্রায় শেষ হওয়া কাজ কোন শত্রুর প্রভাবে আটকে যেতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে অর্থনৈতিক দুর্ভাবনা কাটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা হারানো ব্যবসা ফিরে আসতে পারে। কর্ম ক্ষেত্রে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হযে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। না বুঝে কোন রূপ চুক্তিতে আবদ্ধ না হওয়াই শ্রেয় হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও পাবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ঘুস উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় থেকে দূরে থাকুন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনের সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারে সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঋণমুক্তির পথ প্রশস্ত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দূর থেকে আসা কোন সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। আপনাকে শবযাত্রায় অংশ নিতে হতে পারে। শ্রমিক কর্মচারী চাকর-বাকরের দিকে তীক্ষ নজর রাখা শ্রেয় হবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। সময়োপযোগী চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহয্য সহযোগিতা ও আশির্বাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের পূর্ণ সহযাগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে ব্যাপদ্দেশে কাছেপীঠে ভ্রমণ শুধু নয় বিদেশ ভ্রমণের সম্ভাবনা। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভ্রাতাভগ্নি আত্মীয়পরিজনদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক যাগযজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভূমি সম্পত্তি গৃহবাড়ি ও যানবাহন লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মনে খুশির জোয়ার বইবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহন থেকে সতর্ক থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর