বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র দেব, পরমযোগী গ্রহ শনিমহারাজ ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। শুত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বুদ্ধি ও কৌশলের বলে সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। কিন্তু ফল হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশপ্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।  নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্যক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন এমনকি পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শ্বশুরালয় মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। মন সুর, সংগীত, ধর্ম, আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভ্রাতা-ভগ্নিদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। কর্মক্ষেত্রে সহকর্মী আর ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ধন উপার্জনের সব পথ খুলে যাবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেপে উঠবে। পুরনো বাহন বদল ও নতুন বাহন ক্রয়ের পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশপ্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর