সোমবার, ২২ মে, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর  আজ বুদ্ধির দেবতা বুধ, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও প্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। প্রেম-রোমান্স শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। প্রায় শেষ হওয়া কাজ পণ্ড হয়ে যেতে পারে। অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে বিদেশ ভ্রমণের যোগ প্রবল। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি-ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ-সম্পত্তি-ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে দূরভ্রমণের যোগ প্রবল। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ধার করে বাড়ি ফিরতে হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 সন্তান-সন্ততিদের আচরণ মনোবেদনার কারণ হবে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যস্ত সময় পার করতে হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে এগিয়ে চলবেন। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ-সম্পত্তি-ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। ভাইবোনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্র ফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অবশ্য ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বিদেশগমন ও স্বদেশপ্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর