সোমবার, ১৯ জুন, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতাভগ্নিদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভফল প্রদান করবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট থাকবে। তথা উচ্চ শিক্ষার পথ প্রশস্ত হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। পাওনা টাকা পয়সা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে  কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন নচেৎ মূল ধন গায়েব হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল  কেটে কুমির আনার সমান হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

পূর্ণ পকেট শূন্য হয়েও খান্ত হবে না আপনাকে ঋণের জালে আটকে দেবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। বন্ধুবান্ধব আত্মীয় পরিজন ও জীবনসাথীর তরফ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস সাহায্যের হাত বাড়াবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের রোগব্যাধি পীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। প্রেমীযুগলের প্রেম ভেঙে পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মনে খুশির জোয়ার বইবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। কর্ম ও ব্যবসাবাণিজ্য নিয়ে বেশ ব্যস্ত সময় পার করতে হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা আপনাকে নাজেহাল করে তুলবে। অবশ্য দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাইবোনদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পদ সুগম করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। সন্তানগণ আজ আবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ ও হারানো কর্ম পুনরুদ্ধারের সম্ভাবনা প্রবল। ব্যবসাবাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর