শুক্রবার, ২৩ জুন, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি পরিবর্তনশীল গ্রহ চন্দ্র বুদ্ধির দেবতা বুধ ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভ্রাতাভগ্নি আত্মীয়পরিজনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের সহায়ক হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। ভাঙা প্রেম জোড়া লাগবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাতে থাকায় প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রী পসরা সাজবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে চলবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ঘুস উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় সমন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। ব্যবসাবাণিজ্যে লাভবান পাওনা টাকা আদায় তথা হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। তারা কোনো না কোন পুরস্কারে ভূষিত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্ব বহন করতে হবে। অচল ব্যবসা সচল হয়ে ওঠায় মন আনন্দে নাচবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয় থাকবে। বিদ্যার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটিই সমানতালে শুভফল প্রদান করবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেত সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝ পথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনো রূপ সম্ভাবনা নেই।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে হয়ে থাকবে। মামলা মোকদ্দমা ও শালিস বিচারের রায় পক্ষে আসবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লটারি ফাটকা জুয়া প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক কর্মচারীরা আপনার মূলধন গায়েব করে দিতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাইবোন আত্মীয়পরিজনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রী পসরা সাজবে। অবশ্য বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটিই সমানতালে ব্যয় হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসাবাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব করবে। পুরাতন বাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবেন তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর