শনিবার, ২৪ জুন, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, প্রেমের দেবতা শুক্রাচার্য ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রেমীযুগলের মন বিপরীত দিকে ধাবিত হবে। অবশ্য আয়-উপার্জনের নিত্যনতুন সুযোগ হাতে আসবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

রাগ-জেদ-অহংকার আবেগ বর্জনের সঙ্গে মিতব্যয়ী হওয়া বাঞ্ছনীয় হবে। ভ্রাতাভগ্নি আত্মীয়-পরিজনদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্য নিয়ে বেশ ব্যস্ত সময় পার করতে হবে। ভ্রমণ বিনোদন প্রেম-রোমান্স বন্ধুত্ব পুনঃস্থাপনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসাবাণিজ্যে লাভবান। কর্মে পদোন্নতি এমনকি বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। লটারি ফটকা জুয়া রেস এড়িয়ে চলা সমীচীন হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয় উপার্জন কম, অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের আকস্মিক অসুস্থতা আপনাকে হাসপাতালে নিয়ে ছাড়বে। সন্তানদের কোনো সাফল্যের সংবাদে মন আনন্দে ভরে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

পাওনা টাকা আদায়, আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে। কর্ম ও ব্যবসাবাণিজ্য নিয়ে ব্যস্ত সময় পার করতে হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়ায় তাকে নিয়ে হাসপাতালে ছোটাছুটি করতে হতে পারে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মনে অলসতা জেঁকে বসবে। দ্বিচক্র যান বর্জন করা সমীচীন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। রাগ-জেদ অহংকার আবেগ আত্ম ধ্বংসের দিকে নিয়ে যেতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারের ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও অতিথি সমাগমে মুখর থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসা বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের সুবর্ণ সংবাদ পাবেন। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। লটারি ফটকা জুয়া রেস প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পারিবারিক কলহ সামাজিক কলহে রূপান্তরিত হলেও মামলা মোকদ্দমার সম্ভাবনা কম। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর