শুক্রবার, ৭ জুলাই, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ককর্ট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহ মাতা চন্দ্র বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহের পথ খুলবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেত্ সব হারিয়ে ঠুটোজগন্নাথ হয়ে পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাস করে দিতে পারে। মামলা মোকদ্দমার রায় পকেক্ষ আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। প্রেম রোমান্স শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরনাস্থি ক্ষতির সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সি লোড প্রভৃতি আসতে পারে। দেশ গমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্যপ্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ও ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকুন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাত্ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হয়।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ তথা বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণ্ন হয়ে পড়লেও মেঘেরও আড়ালে সূর্য হাসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বাণিজ্যিক সফর ও বন্ধুত্ব সুদূরপ্রসারি হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোনো পুরস্কারে ভূষিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। পরিবারের কোন বয়স্কলোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। বিদেশে অবসস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ ও পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে কলহবিবাদের মিমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বেকারদের কর্মপ্রাপ্তি বাসনা পূরণ করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেকক্ষা করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর