সোমবার, ১৬ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতু ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নি আত্মীয়-পরিজনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

   

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় মনে খুশির জোয়ার বইবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি ও পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। প্রেমীযুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকট পড়তে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দেওয়ার চেষ্টা চালাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ তথা সুদূরপ্রসারী হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে, সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মন না বসায় শ্রমিক-কর্মচারীরা সুযোগ পাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর