রবিবার, ২২ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর প্রেমের দেবতা শুক্রাচার্য সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

জীবনসাথীর শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। ভ্রমণকালীন সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সংকটকালে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। শত্রু ও বিরোধীপক্ষের আচমকা আক্রমণে নাজেহাল হয়ে পড়তে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা সমীচীন হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের মনে অলসতা জেঁকে বসবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সহকর্মীদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। সপরিবারে দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাইবোন আত্মীয়-পরিজনের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব প্রসারী হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে শুভ ফলের প্রাপ্তি ঘটায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ ফল প্রদান করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 মামলা-মোকদ্দমা ও শালিস বিচারের রায় পক্ষে আসবে। মনোবল জনবল ও অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রী আসতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

আয় কম ব্যয় বেশি হওয়ায় পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি ও খরচের চাপ সামাল দেওয়া কঠিন হবে। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তান-সন্ততির সাফল্যে গৌরবান্বিত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক স্বপ্ন পূরণ হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পেতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের পথ প্রশস্ত হবে। পুরনো মামলা ও শালিস বিচারের রায় পক্ষে আসবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর