সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

 

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি গ্রহমাতা চন্দ্র ও দৈত্যকুল গুরু শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

বন্ধু-বান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রুরা পরাস্ত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের সঙ্গে কারণে-অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। গৃহবাড়ি বসবাসের অনুপযোগী হয়ে উঠবে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। কর্ম ও ব্যবসা/বাণিজ্য ব্যাপদ্দেশে বিদেশ ভ্রমণের সম্ভাবনা। সন্তানদের সাফল্যে নিশ্চিত গৌরবান্বিত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের চক্রান্ত ফাঁস হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ সামাল দেওয়া কঠিন হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতি তথা ইচ্ছিত স্থানে বদলির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বালবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য, গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ দেখা দেবে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন, চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন সাধ পূরণ হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রেখে চলা শ্রেয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর