শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর রাশি অধিপতি শনি মহারাজ, গ্রহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। মন সংগীতের প্রতি ঝুঁকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ, ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসমাগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন-সাধ পূরণের সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দ নাচবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণের দিকে ধাবিত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফলতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসায় ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের মন ফেসবুক-টুইটারে প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজের প্রতি ঝুঁকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে; তথা তারা কোনো না কোনো পুরস্কার ভূষিত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকের খরচের লাগামহীন চাপ সামাল দেওয়া দুঃসাধ্য ব্যাপার হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম-যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

পাওনা টাকা-পয়সা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যসবা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেমীযুগল সাবধান থাকুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম-যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষ সুযোগ খুঁজবে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়াবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর