শিরোনাম
শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনি, মহারাজ গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জীবনসাথীর শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় উচ্চ চিকিৎসার্থে চিকিৎসালয়ে ছুটতে হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা প্রবল।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ, এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজ সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে, তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হওয়ার সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা ভারী হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। আজকের রোপণ করা বৃক্ষ, ভবিষ্যতে ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় বুঝে ব্যয় করুন, নচেৎ সঞ্চয়ে হাত পড়েও খ্যান্ত হবে না; আপনাকে ঋণগ্রস্ত করে ছাড়তে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। নিত্য-নতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জীবন ধন্য হয়ে পড়বে। দ্বিচক্রযান বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন প্রতিহিংসায় মেতে উঠবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে; তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নি আত্মীয়-পরিজনের সঙ্গে দৃঢ় বন্ধন রচিত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্ম লাভের আশায় বিদেশগমনের প্রচেষ্টা বাস্তবায়িত হবে। মন সুর, সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন-সাধ পূরণ হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকাদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর