সোমবার, ৫ মার্চ, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল


আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, বুদ্ধির দেবতা বুধ ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের সুবর্ণ সুযোগ তথা সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শরীর স্বাস্থ্যের প্রতি নজর রাখুন নচেত্ শল্যচিকিত্সার প্রয়োজন পড়বে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। যোগ্য কর্ম ও উচ্চ শিক্ষার্থে বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণের পথ খুলবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মের সুনাম যশ মনোবাঞ্ছা পূর্ণ করবে। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘুচবে। দুর্জন আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নিতে পারে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। প্রেম রোমান্স শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ভাইবোনদের সহযোগিতা পাবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

জীবনসাথী ও বন্ধুবান্ধব থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের শ্রম অনুপাতে ফল না হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

শরীর স্বাস্থ্য প্রতিকূলে চলে যাওয়ায় কোনো কাজে মন বসবে না। গৃহবাড়ির আসবাবপত্র ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। অবশ্য সংকটকালে সহকর্মী ও অংশীদাররা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। দূর থেকে আশা কোনো অপ্রিয় সংবাদ গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে পড়তে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বেকারদের কর্মপ্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। সন্তান সন্ততিদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তি শুধু নয় সঞ্চয় হবে প্রচুর। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভকর হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সপরিবারে দূর ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর