সোমবার, ১৯ মার্চ, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, গৃহপিতা রবি ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেত দণ্ডিত হতে পারেন।

 

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর মন দুটোই ভারাক্রান্ত থাকবে। হঠাৎ করে চিকিৎসকের শরণাপন্ন হতে হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সুনাম যশ অর্থ ছাড়াও উপহারস্বরূপ কিছু পেতে পারেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হতে পারে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। বন্ধুবান্ধব সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে আশানুরূপ সহযোগিতা পাবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় তথা নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা ডাক গুরুত্বপূর্ণ বিবেচিত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

চতুর্দিক থেকে বিপর্যয় আসতে থাকায় মন বিষণ্ন হয়ে পড়বে। শত্রু ও বিরোধীপক্ষরা সোচ্চার হয়ে অযাচিত ঝামেলায় ফাঁসিয়ে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। জীবনসাথী বন্ধুবান্ধবেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

প্রেমীযুগল প্রেমের স্বীকৃতি পাবে। সম্ভাব্যক্ষেত্রে বিবাহ এমনকি পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও পাবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে উত্তরোত্তর উন্নতি করতে থাকায় বিরোধীপক্ষরা ষড়যন্ত্রে মেতে উঠবে। আকস্মিক শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। দীর্ঘদিনের পারিবারিক ও সামাজিক কলহ বিবাদের মীমাংসা হওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের পরাক্রম নষ্ট হবে। মন সুর সংগীত ধর্ম অধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে, মন অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকলেও তেমন একটা সামাজিক ইমেজ নষ্ট হবে না। সংকটকালে বন্ধুবান্ধব কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

মাতার স্বাস্থ্যের ক্রমাবনতি ঘটলেও ঝুঁকি নেই। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অচেনা ব্যক্তিদের সঙ্গে পরিচয় বন্ধুত্বে রূপ নিতে পারে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়ন তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসায়িক ও আর্থিক প্রচেষ্টা বাস্তবায়িত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসার সম্ভাবনা। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর