মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, গ্রহমাতা চন্দ্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে ওঠায় দিনটি বেশ মোজমস্তিতে কাটবে। বাণিজ্যিক ভ্রমণ লাভদায়ক তথা নতুন প্রেম ও বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল না হওয়ায় মন বিষণ্ন হয়ে পড়বে। ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ সব হারিয়ে ধার করে বাড়ি ফিরতে হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসায়িক ও আর্থিক প্রচেষ্টা বাস্তবায়িত হবে। সংসার সমাজে আপনার গুরুত্ব সম্মান বৃদ্ধি পাবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভবিষ্যৎ গড়ার স্বপ্ন বাস্তবায়িত হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অনুচিত কাজবাজ বদ অভ্যাস ও ঘুষ উেকাচ গ্রহণ থেকে বিরত থাকুন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। লম্বা দূরত্বের সফর বন্ধ করা শ্রেয়।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বালবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শত্রু ও বিরোধীপক্ষের আক্রমণে প্রায় শেষ হওয়া কাজ পণ্ড হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেম বন্ধুত্ব শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিপ্রাপ্ত হবেন। আজাকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভফলের সঙ্গে সঙ্গে অল্প সল্প অশুভ ফল ও প্রাপ্ত হবেন। সিজনাল রোগ ব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসর প্রয়োজন পড়বে। তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে চোর-চিটিংবাজ ও প্রতারক থেকে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। অর্থ সম্মান খ্যাতি প্রতিষ্ঠা বিজ্ঞ উত্তরোত্তর বেড়েই চলবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। বেকারদের কর্মপ্রাপ্তি তথা বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম রোমাঞ্চ  বিনোদন ভ্রমণ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা বাড়বে। শত্রুরা পরাস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

যেমন আয় উপার্জন বৃদ্ধি পাবে তেমনি সমাজে প্রশংসিত হওয়ার সম্ভাবনা। শত্রু ও বিরোধীপক্ষের প্রচেষ্টা ধূলিসাৎ করতে আপনি নিজেই যথেষ্ট হবেন। অচল ব্যবসা সচল কথা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর