রবিবার, ২৫ মার্চ, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। যোগ্যকর্ম উচ্চশিক্ষা এমনকি ভ্রমণজনিত কারণে বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। প্রেম বন্ধুত্ব শুভ।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়া শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অচল ব্যবসা সচল তথা ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। অপরদিকে কাউকে আশ্রয় দেওয়া শ্রেয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। দ্বিচক্রযান বর্জন করুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যোগ্যকর্ম, উচ্চশিক্ষা তীর্থ ভ্রমণে বিদেশ গমনের সম্ভাবনা। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। শত্রুরা পরাস্ত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা আপনাকে বিপর্যস্ত করে তুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়ার কিছুটা উপশম হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের পরিবর্তে হিংসায় ফেটে পড়বে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শিক্ষার্থীদের মনোবাঞ্ছনা পূর্ণ হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সন্তান-সন্ততিদের আচরণ মনোবেদনার কারণ হওয়ার সম্ভাবনা।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনরা আপনার উন্নতি দেখে হিংসায় ফেটে পড়বে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেল পোহাতে হবে। গৃহবাড়ি আসবাবপত্র যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর