রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা লালিত স্বপ্ন বাস্তবায়ন করবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা প্রেম বন্ধুত্ব বিনিয়োগ শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা কোনো সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমান শুভফল প্রদান করবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। প্রেম রোমান্স শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারো এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ফাঁস করে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা পুরস্কারে ভূষিত হতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভকর হবে। শত্রুরা পরাস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর