শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ  প্রেমের দেবতা শুক্রচার্য দেব সেনাপতি মঙ্গল ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পরিবারের কোন বয়স্কলোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে।   গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুই নম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পরিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। ব্যবসাবাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহবিবাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা আসবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওযার পথ খুলবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণ মুক্তির পথ খুলবে। আজকের রোপণ করা বৃক্ষ ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাচাবে। প্রেমীযুগল সাবধানে চলাচল করুন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রী আসতে পারে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ খারাপ হয়ে পড়তে পারে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রুরা পরাস্ত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়তে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবেই হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাতাদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করা শ্রেয় হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর