রবিবার, ১০ জুন, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহপিতা রবি ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ঘরবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রব রব করবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। ঘরবাড়ি, ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিত্যব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে পারবেন। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেত অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। দূর থেকে আসা এক অপ্রিয় সংবাদ, অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় দিনটি বেশ মৌজা-মস্তিতে কাটবে। ঘরবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম বন্ধুত্ব শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। ঘরবাড়ি অতিথিসমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হতে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন প্রেম বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার শামিল হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় উপার্জন কম, ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। লম্বা দূরত্বের সফর আপাতত বন্ধ করা শ্রেয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ঘরবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ রব রব করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুই নম্বরি কাজ ফাঁস করে দিতে পারে। ব্যবসা-বাণিজ্যে ও কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়তে পারে। দ্বিচক্রযান এড়িয়ে চলা শ্রেয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্ম লাভের আশায় বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ঘরবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক যাগযজ্ঞাদি অনুষ্ঠিত হবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেত বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের হারানো বন্ধুত্ব সাক্ষাৎ শুভ তথা ভাঙা প্রেম জোড়া লাগার সম্ভাবনা।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চারদিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় দিনটি বেশ মৌজ-মস্তিতে কাটবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। প্রেমিকযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর