শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র সর্বগ্রাসী গ্রহ রাহু ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। পরিবারের কোনো বয়স্কলোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

গ্রহবাড়িতে কোন না কোন মঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ পুরস্কৃত করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূর প্রসারী হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেপে উঠবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। বেগবান যান বর্জন করা শ্রেয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। টাকা পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় সময়ম মত শ্রমিক কর্মচারীদের বেতনভাতাদী দেওয়া হবে। পরিবারের কোন বয়স্ক লোকের  শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে চেকমানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথা বার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় দিনটি স্মরণীয় হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। হারানো বন্ধুর সাক্ষাৎ মিলবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম বাস্তবায়নের সম্ভাবনা। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভকর হবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাচাবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 মামলা মোকদ্দমা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচিন হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পত্তি ব্যবসা পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পেতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শরীর স্বাস্থ্য বিশেষ ভাল না থাকায় কোন কাজে মন বসবে না। টাকাপয়সা যেমন আর তার অধিক ব্যয় হওয়ায় ধার নেওয়ার প্রয়োজন পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। কর্ম ও ব্যসবাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে। শত্রুরা লেজ গুটিয়ে নিয়ে বাধ্য হবেই হবে। ভ্রমণ শুভ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সহকর্মী ও অংশিদারেরা মুখ ফিরিয়ে নিতে পারে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তা ঘুচতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর