শনিবার, ১১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

একদিকে আয় উপার্জন অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বেগবান যান বর্জন করুন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ভাড়াটিয়া হলে মালিকের সঙ্গে সদ্ভাব  বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রাতাভগ্নিদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মিমাংসা হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

ধন উপার্জনের সকল পথ খুলে যাবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদীও সমানে প্রাপ্ত হবেন। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্ন স্বাধ পূরণের পথ খুলবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিযে বাচাবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কার পাবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

পরিবারের কোন বয়স্কলোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেকমানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোডতে প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। কর্মপ্রাপ্তি শিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা  সমীচিন হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেফে উঠবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কার পাবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মিমাংসা হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ঘুস উেকাচ গ্রহণ দেশ জাতীয় দ্রব্য সেবন ক্রয় বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিবাহযোগ্যদের বিবাহপ্রেমী যুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতি হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। জীবনসাথী শ্বশুরালয়  ও মাতুলালয় থেকে সহযোগিতা পাবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে ব্যাপদ্দেশে দূর ভ্রমণের সম্ভাবনা। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন। দ্বিচক্র যন বর্জণীয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর