শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেত বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। দাম্পত্য জীবন সুখ শান্তিতে পূর্ণ থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন শ্রেয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। বেগবান যান এড়িয়ে চলা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি ত্যাগ করার উপক্রম তৈরি হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্থি ক্ষতির সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। মামলা মোকদ্দমার রায়পক্ষে আসবে। অচল ব্যবসা সচল তথা পাওনা টাকা আদায় হবে। অবশ্য পরিবারের কোন বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

অজানা কারণে মন ভারাক্রান্ত হয়ে পড়বে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রত নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসাবাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সহকর্মী ও অংশিদারদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আর্শিবাদ প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয় হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়অ খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের কাঙ্ক্ষিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেও হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। প্রায় শেষ হওয়া কাজ মাঝপথে আটকে যাবে। ঘুস উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। অবশ্য ভাইবোন আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। আশ্রিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সংক্রান্ত দুশ্চিন্তার অবসান গটবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। দুর্জন আত্মীয বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লম্বা দূরত্বের সফর আপাতত বর্জন করা সমীচিন হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে পিতামাতার সঙ্গে কারণে অকারণে মতানৈক্য তৈরি হতে পারে। কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হযে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর