রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেবসেনাপতি মঙ্গল ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাাভের স্বপ্ন পূরণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে দূর ভ্রমণের সম্ভাবনা। প্রেমীযুগলের সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

জীবনসাথীর কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সংকট মোকাবিলায় সহযোগিতা করবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। সপরিবারে দূর ভ্রমণে যেতে পারেন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা বিল পাস হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমান তালে প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী খারাপ হয়ে পড়তে পারে। আয় কম ব্যয় বেশি হওয়ায় মড়ার উপর খাঁড়ার ঘা’র সমান হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দণ্ডিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বভার বর্তাবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে ছোট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

না বুঝে কোনোরূপ চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেম বন্ধুত্ব শুভ।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। শ্রমিক কর্মচারীদের মধ্যে মালিকপ্রীতি দেখা দেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কার পাবে। ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর