রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জম্ম গ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, দেব সেনাপতি মঙ্গল ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন পূরণের সম্ভাবনা। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুঁইয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের সুবর্ণ সুযোগ তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধি পীড়াগুলো চাঙ্গা হয়ে উঠায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হবে। পিতা-মাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নচেৎ গৃহবাড়ি ত্যাগ করার উপক্রম তৈরি হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হলেও বিচ্ছেদ ঘটবে না। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে সদ্ভাব বজায় রাখবেন নচেৎ মহা সর্বনাশ ঘটে যেতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। বেকারদের কর্মপ্রাপ্তি ও বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বেগবান যান বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে দিনটি কারামুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। ভ্রমণ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি আসবাবপত্র ও ইলেক্ট্রনিক্স সামগ্রী ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারুল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। শত্রু ও বিরোধীপক্ষরা সোচ্চার হয়ে সুখের সংসারে অশান্তি বাধাতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমী যুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর