মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের রাশিফল

ড. কে. সি. পাল

আজকের রাশিফল

আজকের এইদিনে জম্ম গ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনুরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, দেব সেনাপতি মঙ্গল ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্যকর্ম লাভের আশায় বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। বাণিজ্যিক প্রচেষ্টা বাস্তবায়িত হওয়ার সম্ভাবনা।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে। বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধী পক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। মন সুর সঙ্গীতের প্রতি ঝুঁকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। প্রেমী যুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদে  দি ত হবেন। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিীলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদীও প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধী পক্ষের পাতা পরিকল্পনা নস্যাৎ হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকারদের মুখে হাসি ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্লান প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে গমন করবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফললাভ করা কঠিন হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়তে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজ ফাঁস করে দিতে পারে। জীবন সঙ্গীর পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব ভবিষ্যতে পরম আত্মীয়ে রূপ নিতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীওপ্রাপ্ত হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। কর্মের সুনাম, যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। প্রেমী যুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্র্দিক থেকে শুভফলের প্রাপ্তি ঘটায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় প্রচুর লাভবান হবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর