শিরোনাম
রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

গুগলে যে শব্দগুলো খুঁজবেন না

ইনফোটেক ডেস্ক।

গুগলে যে শব্দগুলো খুঁজবেন না

স্মার্টফোন ও ইন্টারনেটের কল্যাণে গোটা বিশ্ব এখন মানুষের হাতের মুঠোয়। প্রযুক্তিনির্ভর এই বিশ্বে ইন্টারনেট ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। আর ভার্চুয়াল এই জগতে গুগল এমন একটা টুল যা শুধু সার্চ ইঞ্জিন নয়, বরং প্রায় সর্বজ্ঞানের ভাণ্ডার হয়ে দাঁড়িয়েছে। এমনই কিছু শব্দ আছে যা ইমেজ সেকশনে গিয়ে খুঁজলে পুরোপুরি হতভম্ব হয়ে যাবেন।  যেমন—

Bosta : মনে হবে যে, এটি একটি বিদেশি সুস্বাদু খাবারের নাম, কিন্তু যদি গুগলে সার্চ করেন তবে দেখবেন যে চারদিকে মল আর মলের ছবি।

Lemon Party : যদি কেউ Lemon Party বলে গুগলে সার্চ করে তাহলে সে ভাববে যে, লেবুর রসের কোনো মজাদার ও সুস্বাদু ড্রিংকসের ছবি সে দেখতে পাবে। কিন্তু যদি খবসড়হ চধত্ঃু বলে গুগলে সার্চ করেন তাহলে দেখবেন কিছু বুড়ো আজব কাণ্ডকারখানা করছে, এমন ছবি সামনে ভেসে উঠেছে।

Skin Condition : যদি ত্বকের কোনো সমস্যা থাকে এবং যদি আপনি সেটির সমাধান খোঁজার জন্য গুগলে Skin Condition লিখে খুঁজতে থাকেন তাহলে আপনার ত্বকের সমস্যা তো কোনো দিন ঠিক হবে না বরং সেখানকার ছবিগুলো দেখলে মাথা খারাপ হয়ে যাবে।

Blue Waffle : Waffle বা ওয়েফার সার্চ করলে হয়তো ভাববেন যে কোনো মিষ্টি সুস্বাদু খাবার দেখাবে। কিন্তু যদি আপনি এটি গুগলে সার্চ করতে যান তাহলে যৌন সংক্রমিত রোগের খবর পাবেন এবং সেই কারণে ছবিগুলো খুবই ভয়ঙ্কর হয়ে থাকে।

Tubgirl : যদি আপনি Tubgirl শব্দটি গুগলে সার্চ করেন তাহলে এই রকম সেক্সি মেয়ের ছবি দেখতে পাবেন এমনি হয়তো ভাববেন। কিন্তু যদি আপনি সত্যিই সার্চ করেন Tubgirl লিখে তাহলে এমন ছবি দেখতে পাবেন যে আপনি বমি করে ফেলবেন।

Goatse : এই শব্দটার মধ্যেই goat অর্থাৎ ছাগলের নাম আছে। তাই আপনি ভাববেন যে ছাগল সমন্ধিত কোনো জিনিসই হয়তো গুগলে দেখা যাবে। কিন্তু এটা সম্পূর্ণ ভুল। কারণ এই শব্দটি লেখার পর যা দেখাবে সেটি বলা সম্ভব নয়। শব্দটি ভুলেও খুঁজতে যাবেন না।

সর্বশেষ খবর