Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৫ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:১৭
ইনফো বাজার
ইনফো ডেস্ক
bd-pratidin

স্মার্টফোনে বিশেষ মূল্যফেরত দিচ্ছে ওয়ালটন। নির্দিষ্ট ৩টি মডেলের ফোরজি স্মার্টফোন কিনে এসএমএস-এর মাধ্যমে প্রোডাক্ট রেজিস্ট্রেশন করলেই থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক। অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ওয়ালটন মোবাইল ফোনের বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, প্রিমো জেডএক্সথ্রি, প্রিমো এসসিক্স ইনফিনিটি এবং প্রিমো এসসিক্স ডুয়াল এই তিন মডেলের স্মার্টফোনে ক্রেতারা ক্যাশব্যাকের সুবিধা পাবেন।

প্রিমো জেডএক্সথ্রি একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। ‘সেলফি কিং’ খ্যাত ৬ ইঞ্চির আইপিএস প্রযুক্তির ফুল এইচডি ডিসপ্লের এই ফোনের সামনে ২০ এবং পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। উভয় পাশের ক্যামেরায় রয়েছে অত্যাধুনিক সব ফিচার, যাতে ছবির মান হবে প্রফেশনাল ডিএসএলআর ক্যামেরার মতো। ‘প্রিমো এসসিক্স ইনফিনিটি’ একটি মিড রেঞ্জের ফোন। ৫.৫ ইঞ্চির পর্দার ফোনটিতে রয়েছে এইচডি প্লাস ১৮:৯ রেশিওর ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে। ‘প্রিমো এসসিক্স ডুয়াল’ও একটি মিড রেঞ্জের স্মার্টফোন। অ্যান্ড্রয়েড ওরিও ৮.১ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটির পেছনে রয়েছে ৫পি লেন্স সমৃদ্ধ পিডিএফ প্রযুক্তির ১৩ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। ৪পি লেন্স সমৃদ্ধ ক্যামেরা ৮ মেগাপি-  ক্সেলের।

এই পাতার আরো খবর
up-arrow