৮ নভেম্বর, ২০১৫ ১২:২৯

ডিভোর্স পেপারে স্বাক্ষর করেছেন রেহাম

অনলাইন ডেস্ক

ডিভোর্স পেপারে স্বাক্ষর করেছেন রেহাম

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষরের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন রেহাম খান। গত শনিবার লন্ডন থেকে দেওয়া এক বিবৃতিতে তিনি এ কথা জানান। একইসঙ্গে নিজের বিরুদ্ধে উঠা বিভিন্ন অভিযোগের জবাব দেন রেহাম। খবর ডননিউজের।

বিবৃতিতে টিভি সাংবাদিক রেহাম উল্লেখ করেছেন, ইংল্যান্ডের উদ্দেশে পাকিস্তান ছাড়ার আগেই তিনি ইমরানের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সম্পর্কের মধ্যে ফাঁটল ধরার কারণেই তারা আলাদা হয়ে গেছেন। এখন স্বাধীনভাবে তারা নিজেদের কাজগুলো করতে পারবে।

এ সময় গণমাধ্যমে ছড়িয়ে পড়া তার বিরুদ্ধে নানা অভিযোগের জবাব দেন রেহাম। তিনি বলেন, ইমরানকে বিষ খাওয়ানোর কথা সম্পূর্ণ মিথ্যা। এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

এদিকে, পিটিআইয়ের পক্ষ থেকেও এ গুঞ্জনকে অস্বীকার করা হয়েছে। দলটির পক্ষ থেকে বলা হয়েছে, ইমরান খানকে আঘাত বা বিষ প্রয়োগের কোনো ঘটনা ঘটেনি।

সম্প্রতি পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার ও জনপ্রিয় রাজনীতিক ইমরান খানের সঙ্গে রেহামের বিবাহ বিচ্ছেদ ঘটে। বিয়ের মাত্র ১০ মাসের মাথায় তাদের মধ্যে এ বিচ্ছেদ ঘটল।

ইমরানের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদের ঘটনা দেশটির অন্যতম আলোচিত ঘটনায় পরিণত হয়েছে। এর আগে জেমিমা গোল্ডস্মিথের (জেমিমা খান) সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে তার। সাবেক এ দম্পতির ঘরে দুই সন্তান রয়েছে।

বিডি-প্রতিদিন/০৮ নভেম্বর, ২০১৫/মাহবুব

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর