২৯ নভেম্বর, ২০১৫ ১০:২৮

২৫ হাজার টাকায় ধর্ষকদের কাছে মেয়েকে বিক্রি!

অনলাইন ডেস্ক

২৫ হাজার টাকায় ধর্ষকদের কাছে মেয়েকে বিক্রি!

১৮ বছরের মেয়েকে মনে ধরেছিল বলে চারজন খদ্দেরের। এরপর মেয়েটির মায়ের সঙ্গেই যোগাযোগ করেছিল তারা। মেয়ের জীবনের দাম মা ঠিক করেন ২৫ হাজার টাকায়। সেই মতো মেয়েকে তুলে দেন ওই ধর্ষকদের হাতে। এরপর ৪ দিন ধরে টানা গণধর্ষণ করেছে ওই চার বখাটে। ঘৃণ্য এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদে।

পুলিশ জানিয়েছে, গত ২১ নভেম্বর মেয়েটির মা ও বড় দিদি অভিযুক্ত ৪ ব্যক্তির কাছে ১৮ বছরের মেয়েকে বিক্রি করে দেন। প্রায় বেহুঁশ করেই সেখান থেকে মেয়েটিকে তারা নিয়ে যায় দিল্লির জাহাঙ্গীরপুরী অঞ্চলের একটি বাড়িতে। সেখানেই মেয়েটিকে আটকে রেখে ৪ দিন ধরে লাগাতার ধর্ষণ করে ওই চার বখাটে। এর মধ্যে কোনো ক্রমে ফাঁক বুঝে মেয়েটি সেই বাড়ি থেকে পালাতে সক্ষম হয়। ফিরে আসে মোরাদাবাদের ধাই মার বাড়িতে। গোটা ঘটনা ধাই মাকে জানায় মেয়েটি।

এরপর গত বৃহস্পতিবার দু'জনে থানায় গিয়ে ঘটনাটি বলে তাদের সাহায্য চান। সে দিনই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেয়েটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য সরকারি হাসপাতালেও নিয়ে যায় পুলিশ। পরীক্ষার পর ধর্ষণের প্রমাণও মিলেছে। মেয়েটির মা এবং দিদিকে এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে। চার ধর্ষকের খোঁজ শুরু করেছে পুলিশ।

বিডি-প্রতিদিন/২৯ নভেম্বর, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর