১ ডিসেম্বর, ২০১৫ ১৫:১৭

রেহামকে সাবেক স্বামীর আইনী নোটিশ

অনলাইন ডেস্ক

রেহামকে সাবেক স্বামীর আইনী নোটিশ

পাকিস্তানের প্রখ্যাত রাজনীতিবিদ ও সাবেক ক্রিকেটার ইমরান খানের সঙ্গে সাংবাদিক রেহামের বিবাহবিচ্ছেদের জের এখনো কাটেনি। বিয়ের ১০ মাসের মাথায় বিয়ে ভেঙে যাওয়ায় তীর্যক বাক্য এখনও তাদের পিছু ছাড়েনি। কারণ এটাই তাদের প্রথম বিবাহবিচ্ছেদ নয়। এরমধ্যেই ১০ কোটি রুপির আইনী নোটিশ পেলেন রেহাম। আর সেটি পাঠিয়েছেন তার প্রথম স্বামী ডা. এজাজুর রহমান। ১৫ দিনের মধ্যে লিখিতভাবে ক্ষমা না চাইলে রেহামের বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানি মামলা করা হবে বলে উল্লেখ করা হয়েছে। খবর ডন নিউজের।

অ্যাডভোকেট তারিক মাহমুদ জাহাঙ্গীরীর মাধ্যমে পাঠানো ওই নোটিশে রেহামের এক উক্তির উল্লেখ করে এতে মানহানি হয়েছে বলে দাবি করেছেন এজাজুর।

নোটিশে উল্লেখ করা হয়েছে, সম্প্রতি এক টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে রেহাম বলেছেন, 'নিজ আত্মীয়, সহকর্মী ও অন্যদের প্রশ্নের উত্তর দিতে তাকে বাধ্য করতেন এজাজুর।' রেহামের এ অভিযোগ ভিত্তিহীন এবং এটা মানহানিকর বলে নোটিশে দাবি করা হয়েছে।

এজাজুরের সঙ্গে ছাড়াছাড়ির পর গত জানুয়ারিতে ইমরান খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রেহাম। ১০ মাসের মাথায় সম্প্রতি তাদের ছাড়াছাড়ি হয়েছে। এ ঘটনার কিছুদিন পর টেলিভিশনে সাক্ষাৎকার দেন ব্রিটেনে অবস্থান করা বিবিসির এই উপস্থাপিকা।

বিডি-প্রতিদিন/০১ ডিসেম্বর ২০১৫/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর