৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৪৪

ট্রাম্পের পক্ষে বাজি ধরলেন জ্যোতিষী প্রিসিলা লাম!

অনলাইন ডেস্ক

ট্রাম্পের পক্ষে বাজি ধরলেন জ্যোতিষী প্রিসিলা লাম!

হিলারি, টেড ক্রাজ, মার্কো রুবিও, স্যান্ডার্স ও ট্রাম্প

যুক্তরাষ্ট্রের চলতি বছর নভেম্বরে অনুষ্ঠেয় প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প জয়ী হবেন বলে ভবিষ্যৎবাণী করেছেন হংকংয়ের জ্যোতিষী প্রিসিলা লাম। সৌভাগ্য গণনাবিয়ষক চীনের প্রাচীন রীতি 'ফেং শুই' অনুযায়ী তিনি এ ভবিষ্যৎবাণী করেন। চীনা পুঞ্জিকায় নতুন চন্দ্রবর্ষ ও  নিউ হ্যাম্পশায়ার রাজ্যে প্রাইমারির প্রাক্কালে বিতর্কিত ট্রাম্পের পক্ষেই বাজি ধরেন এই জ্যোতিষী। খবর সিএনএন'র

যুক্তরাষ্ট্রের আসন্ন ৫৮তম প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি, স্যান্ডার্স, ট্রাম্প, টেড ক্রাজ ও মার্কো রুবিওর মধ্যে কে জয়ী হবেন এ ব্যাপারে ভবিষ্যৎবাণী করতে সিএনএন'র পক্ষ থেকে প্রিসিলা লামকে বলা হয়েছিল। নিউ হ্যাম্পশায়ার প্রাইমারি ও চীনা ক্যালেন্ডারে বানরবর্ষ উদযাপনের মুহূর্তে তাকে এমন অনুরোধ করা হয় ।

নারী জ্যোতিষী লাম এক্ষেত্রে প্রেসিডেন্ট মনোনয়ন প্রত্যাশীদের জন্মদিন ও তাদের বর্তমান জীবনচক্রের সঙ্গে মুখাবয়ব রিডিং শিল্পের সংমিশ্রণ করে সম্ভাব্য জয়ী প্রেসিডেন্ট প্রার্থীর ব্যাপারে পূর্বাভাস দেন। তার বিশ্লেষণে ডোনাল্ড ট্রাম্পই পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট হচ্ছেন বলে ভবিষ্যৎবাণী করা হয়।

এমনকি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ব্যাপারে নিজের ভবিষ্যৎবাণীর ব্যাপারে তিনি প্রায় ৮০ শতাংশ অাত্মবিশ্বাসী বলেও জানান।

এদিকে, ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনের ব্যাপারেও প্রিসিলা লাম কিছুটা আশাবাদী। তবে অন্যান্য প্রার্থী যেমন রিপাবলিকান ফ্রন্টরানার টেড ক্রাজ, মার্কো রুবিও ও আরেক ডেমোক্রেট প্রার্থী বার্নি স্যান্ডার্সের ব্যাপারে তিনি নেতিবাচক পূর্বাভাস দিয়েছেন।

আগামী ৮ নভেম্বর মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ৫৮তম প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। দেখা যাক, শেষ পর্যন্ত জ্যোতিষী প্রিসিলা লামের ভবিষ্যৎবাণী সঠিক প্রতীয়মান হয়ে ট্রাম্প-ই পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচিত হন কিনা।
বিডি-প্রতিদিন/৮ ফেব্রুয়ারি ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর