২৯ এপ্রিল, ২০১৬ ১৮:০৪

এবার ২১ জন মিলে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

এবার ২১ জন মিলে ধর্ষণ!

কয়েকদিন আগে ভারতের হরিয়ানা রাজ্যে খাদারপুর গ্রামে ২০ বছরের একটি নারীকে ১৮ জন মিলে ধর্ষণ করে বলে খবর প্রকাশ করেছিল দেশটির মিডিয়া। তবে এই ঘটনার আগে আরও একটি নৃশংস ঘটনা ঘটে। যা আগের সব ইতিহাসকে হার মানিয়েছে। এবার আর ১০/২০ জন নয়, দ্বাদশ শ্রেণির এক কিশোরীকে ধর্ষণ করলো ২১ নরপশু।

গত ১৬ ফেব্রুয়ারি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর বাড়ির কাছ থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তারও ৬ দিন আগে থেকে সে নিখোঁজ ছিল। মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হয়। সেই রিপোর্টে তার দেহে ২১ জনের ডিএনএ মিলেছে। রিপোর্টে জানা যায়, ধর্ষণ করার সময়ই অত্যধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তারপরও রেহাই মেলেনি। ওই কিশোরীর মৃতদেহের উপরেও চলে একের পর এক ধর্ষণ। এই ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজ চলছে।


পুলিশ জানিয়েছে, গণধর্ষণে মৃত্যুর পর, মেয়েটিকে ধর্ষণকারীরা গাছে ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশের দাবি, টানা দু’দিন ধরে মৃতদেহেই ধর্ষণ করা হয়। তারপর সেই দেহ রাস্তার ধারের ঝোপে ফেলে দেয় তারা। আটককৃতদের একজনের বাড়ি থেকে মেয়েটির স্কুল ব্যাগ এবং আর একজনের বাড়ি থেকে মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

বিডি-প্রতিদিন/২৯ এপ্রিল, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর