২ মে, ২০১৬ ১৩:৫০

ট্রাম্পের স্ত্রীর সঙ্গে দেহরক্ষীর যৌন সম্পর্ক ফাঁস

অনলাইন ডেস্ক

ট্রাম্পের স্ত্রীর সঙ্গে দেহরক্ষীর যৌন সম্পর্ক ফাঁস

সাবেক স্ত্রী মার্লা ম্যাপলের সঙ্গে ডোনাল্ড ট্রাম্প

সুদর্শন যুবক। মার্শাল আর্টে পারদর্শী। তা ওপর আবার কথাবর্তায় পটু। এমন ব্যক্তির ওপর আকর্ষণ যে থাকবে সেটাই স্বাভাবিক। কিন্তু সেই আকর্ষণ যদি হয় ডোনাল্ড ট্রাম্পের স্ত্রীর, তা হলে সমস্যা বৈকি! আর সেই সমস্যাতেই ক্যারিয়ার ডুবেছিল স্পেনসার ওয়াগনারের। ডোনাল্ড ট্রাম্পের বডিগার্ডের দায়িত্ব সামলানোর সময় তাঁরই সাবেক স্ত্রীর সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করেছিলেন বলে জানিয়েছিলেন স্পেনসার। সম্প্রতি স্পেনসারের স্ত্রী মেরি মিলারের একটি সাক্ষাত্‍কারে এসব অজানা ঘটনার রহস্য প্রকাশ পায়।

১৯৯৩ সালে তত্‍কালীন অভিনেত্রী সুন্দরী মার্লা ম্যাপলসকে বিয়ে করেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প। তখন ট্রাম্পের দেহরক্ষীর কাজে নিযুক্ত ছিলেন স্পেনসার ওয়াগনার। বিয়ের কিছু দিন পর থেকেই স্পেনসারের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন মার্লা। পার্টি করতে ভীষণ ভালোবাসতেন তিনি। আর 'মনিবের' স্ত্রী যাতে কোন সমস্যা না পড়েন তা দেখতে হত স্পেনসারকেই। অনেক রাত পর্যন্ত পার্টি করার পর অধিকাংশ দিনই স্পেনসারই মার্লাকে সুরক্ষিতভাবে বাড়ি পৌঁছে দিতেন। এর মধ্যেই স্পেনসারের প্রতি আকর্ষণ বাড়ছিল মার্লার।

১৯৯৬ সালের ১৬ এপ্রিল ফ্লোরিডার পাম বিচে দু'জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে টহলরত কিছু পুলিশ। প্রথমে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে আসল পরিচয় জানার পর 'ফাইন' নিয়ে ছেড়ে দেওয়া হয় তাঁদের। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গেছে। দাবানলের মতো খবর ছড়িয়ে পড়ে লোকের মুখে মুখে। সঙ্গে সুযোগ-সন্ধানী সাংবাদিকরাও পেছনে পড়ে থাকেন ট্রাম্পের পরিবার এবং স্পেনসারের পেছনে। কিন্তু দু'জনেই তখন নিজেদের সম্পর্ক অস্বীকার করেন। ঘটনার ৪ মাস বাদে চাকরি যায় স্পেনসারের। এবং এক বছর বাদে আলাদা হয়ে যান মার্লা এবং ট্রাম্প। বছর তিনেক বাদে ডিভোর্স হয় তাঁদের।

প্রভাবশালী ট্রাম্পের কাছ থেকে চাকরি যাওয়ার পর আর কেউই স্পেনসারকে চাকরি দিতে রাজি ছিলেন না। ফলে বেকার হয়ে পড়েন তিনি। তেমনই এক সময় মুখ ফস্কে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন স্পেনসার। তিনি জানিয়েছিলেন, মার্লা রীতিমতো তাঁর প্রতি আসক্ত ছিলেন। বহুবার তাঁদের মধ্যে যৌন সম্পর্ক হয়েছে। যদিও স্পেনসারের স্ত্রী মেরি এর সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। ২০১২ সালে অতিরিক্ত ড্রাগ নেওয়ার ফলে মৃত্যু হয় স্পেনসারের।

বিডি-প্রতিদিন/০২ মে, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর