Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১২:১৯
পুনেতে সড়ক দুর্ঘটনায় ১৭ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক
পুনেতে সড়ক দুর্ঘটনায় ১৭ জনের মৃত্যু
দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া দুটি গাড়ি

ভারতের মহারাষ্ট্রের মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৭ যাত্রীর মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন অারো ৩৫ জনের অধিক যাত্রী।

প্রাণহানির সংখ্যা অারো বাড়ার আশঙ্কা করা হচ্ছে। আজ ভোর সাড়ে ৫টার দিকে স্মরণকালের সবচেয়ে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে। এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা দুটি গাড়ির সঙ্গে একটি বিলাসবহুল বাসের সংঘর্ষের ফলে হতাহতের এ ঘটনা ঘটে বলে হাইওয়ে পুলিশের বরাত দিয়ে প্রাথমিক প্রতিবেদনে জানানো হয়। খবর দ্য হিন্দুর

হাইওয়ে পুলিশের বরাতে খবরে বলা হয়, একটি মারুতি সুইফট গাড়ি নাভি মুম্বাইয়ের নিকটস্থ মুম্বাই-পুনে হাইওয়েতে পার্কিং করা ছিল। একটি চাকা পাংচার হওয়ায় চালক এটিকে হাইওয়ের একপাশে দাঁড় করিয়ে তা পরিবর্তন করার অপেক্ষায় ছিলেন। তা দেখে একটি টয়োটা ইনোভার চালক তার গাড়িটিকে হাইওয়ের প্রথম লেনে থামান। এসময় সাতারা এলাকা থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি বিলাসবহুল বাস গাড়ি দুটির সঙ্গে সজোরো ধাক্কা খেয়ে পার্শ্ববর্তী ২০ ফুট গভীর একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১৭ যাত্রীর মৃত্যু হয়। নিহতদের মধ্যে একটি ছয় মাসের শিশুও রয়েছে।

পুলিশ জানায়, ধোয়াশাচ্ছন্ন সকালবেলা হওয়াতে বাসটির চালক হয়তো সড়কের পাশে দাঁড়িয়ে থাকা গাড়ি দুটির পেছনের আলো দেখতে পাননি। এর ফলে প্রাণঘাতি এই সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়।


বিডি-প্রতিদিন/৫ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow