Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৬ ১২:০৭
আপডেট : ১৩ জুলাই, ২০১৬ ১৪:৪৪
বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন জাকির নায়েক
অনলাইন ডেস্ক
বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হচ্ছেন জাকির নায়েক

জঙ্গিবাদের উস্কানি দেওয়ার অভিযোগ উঠার পর এবার ভারতীয় ইসলামী চিন্তাবিদ ও বক্তা জাকির নায়েক স্কাইপের মাধ্যমে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

সৌদি আরবের মদিনা থেকে আগামীকাল বৃহস্পতিবার এই সংবাদ সম্মেলন করবেন বলে জাকির নায়েকের মুখপাত্রের বরাত দিয়ে এ খবর জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

সৌদি আরব থেকে চলতি সপ্তাহে ভারতের মুম্বাইয়ে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হওয়ারও কথা ছিল জাকির নায়েকের। কিন্তু তার মুখপাত্র জানায়, আফ্রিকার কয়েকটি দেশে আগে থেকে তার কর্মসূচির দিন ঠিক থাকায়, তিনি এখনই দেশে ফিরছেন না। এমন বিবৃতি আসার পর অনেকে বলেন, গ্রেফতার এড়াতে তিনি আফ্রিকা সফরে যাচ্ছেন। তবে অচিরেই দেশে না ফিরলেও তার বিরুদ্ধে অভিযোগ উঠার পর আগামীকাল মদিনা থেকে স্কাইপের মাধ্যমে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি।

টাইসম অব ইন্ডিয়া জানায়, সংবাদ সম্মেলনে জাকির নায়েকের সঙ্গে বিভিন্ন অঙ্গনের কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তি থাকবেন। তাদের মধ্যে বলিউড তারকা, আইনজীবী ও বেসরকারি সংস্থার কর্মকর্তা রয়েছেন।

গত ১ জুলাই ঢাকার গুলশানের রেস্তোরাঁয় হামলাকারী পাঁচ জঙ্গির মধ্যে দু'জন গত বছর নায়েকের কথা উদ্ধৃত করে ফেসবুকে একটি পোস্ট করে। এর পরই জাকির নায়েকের বিরুদ্ধে জঙ্গি তৎপরতায় ইন্ধন দেওয়ার অভিযোগ ওঠে। এ নিয়ে বিভিন্ন মহলে অসন্তোষের পরিপ্রেক্ষিতে ড. জাকির নায়েকের মুম্বাইয়ের দংগিরি এলাকার অফিস ও বাসভবনে পুলিশ পাহারা বসানো হয়।

বিডি-প্রতিদিন/১৩ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow