Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ১৮:০৯
আপডেট : ১৪ জুলাই, ২০১৬ ১৮:১৭
ডাউনিং স্ট্রিটে শেষ ডিনারে ক্যামেরন যা খেলেন
অনলাইন ডেস্ক
ডাউনিং স্ট্রিটে শেষ ডিনারে ক্যামেরন যা খেলেন

ডাউনিং স্ট্রিটে শেষ ডিনারে ক্যামেরন দম্পতি খাবার আনিয়েছিলেন ওয়েস্টমিনস্টারের জনপ্রিয় রেস্তোরাঁ ‘কেনিংটন তন্দুরি’ থেকে। বুধবার রাতে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর দপ্তর ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের বিদায়ী প্রধানমন্ত্রী পরিবারকে সাথে নিয়ে নৈশভোজ সারেন। খবর এনডিটিভি'র।

‘কেনিংটন তন্দুরি’ রেস্তোরাঁর ম্যানেজার ড. কওসার হক সংবাদ মাধ্যমকে জানান, ক্যামেরন ও তার পরিবারের জন্য পাঠানো খাবারের মধ্যে হায়দরাবাদি জাফরানি মুরগির মাংস, কাশ্মিরি রোগান জোশ, নাশেলি গোশত, ভেড়া ও মুরগির মাংসের মিক্সড গ্রিল, চিকেন ঝালফ্রাই, শাক আলু, শাক পনির, পলক গোশত, ভেজিটেবল সমুচা, নানরুটি ও ভাত ছিল।

রেস্তোরাঁর পক্ষ থেকে আরও জানানো হয়, সব দলের রাজনীতিকদের কাছেই আমাদের রেস্তোরাঁটি বেশ জনপ্রিয়। ১৯৮৫ সালে যাত্রা শুরুর পর থেকেই ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের বাসিন্দারা কেনিংটনের খাবার উপভোগ করে আসছেন। আমরা আশা করছি, ভবিষ্যতেও এটা অব্যাহত থাকবে।

নগরীর নটিং হিলের নিজ বাড়ি ফাঁকা না হওয়ায় স্ত্রী সামান্থা শেফিল্ড, মেয়ে ন্যান্সি গোয়েন ও ফ্লোরেন্স রোজ এন্ডেলিওন আর ছেলে আর্থান এলওয়েনকে নিয়ে বুধবার মধ্য লন্ডনের ভাড়া বাসায় উঠবেন ৪৯ বছর বয়সী ক্যামেরন।  অক্সফোর্ডেও তাদের একটি বাড়ি আছে। তবে তিন সন্তান লন্ডনে পড়াশোনা করায় সেখানে যাওয়ার পরিকল্পনা বাদ দিয়েছেন তারা।


বিডি-প্রতিদিন/ ১৪ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow