Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২২ জুলাই, ২০১৬ ১৮:৪৩
আপডেট : ২২ জুলাই, ২০১৬ ১৮:৫৪
সংসদের ভিডিও ফেসবুকে পোস্ট, বিপাকে সংসদ সদস্য
অনলাইন ডেস্ক
সংসদের ভিডিও ফেসবুকে পোস্ট, বিপাকে সংসদ সদস্য

সংসদের ভিতরে ভিডিও করে তা ফেসবুকে পোস্ট করে বিতর্কে জড়ালেন পাঞ্জাবের আম আদমি পার্টির সংসদ সদস্য ভগবন্ত মান। ভগবন্তের এই কাজ দায়িত্ব জ্ঞানহীন দাবি করে শুক্রবার অধিবেশন চলাকালীন লোকসভায় বিক্ষোভ করেছে বিজেপি। এসময় তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি তোলা হয়।

১২ মিনিটের একটি ভিডিও রেকর্ডিংয়ে ভগবন্ত মান সংসদের বিভিন্ন গেটের ক্রসিং, নিরাপত্তারক্ষীদের ব্যারিকেড ও সংসদের ভিতরের দৃশ্য  ক্যামেরাবন্দি করেন। মুলত কেন্দ্রের মানুষকে সংসদের ভিতরের কাজ দেখানোর উদ্দেশ্যে ভিডিওটি করেছিলেন বলে তিনি দাবি করেছেন। রেকর্ড করার আগে তিনি এও বলেন, “আজ আমি আপনাদের এমন কিছু দেখাব যা আগে কখনও দেখেননি। ” এমনকী সংসদের ভিতরে এক নিরাপত্তারক্ষী তাকে ছবি তুলতে নিষেধ করলে ভগবন্ত জানান,  তিনি ভিডিওটি খুব সাবধানে রাখবেন।

এদিকে বিজেপির অভিযোগ, দিল্লির অন্যতম গুরুত্বপূর্ণ জায়গা সংসদ। সেখানকার ছবি,  ভিডিও ফাঁস হওয়ার ঘটনা দেশের সুরক্ষা নষ্ট হওয়ার শামিল। কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আববাস নকভি বলেন, “সংসদের নিরাপত্তা নিয়ে ভগবন্ত ষড়যন্ত্র করছেন। দেশের সুরক্ষা নিয়ে তিনি আপোশ করছেন। ” 

অন্যদিকে সংবাদ মাধ্যমকে ভগবন্ত মান বলেন, “লোকসভার স্পিকার কিছু জানতে চাইলে তার কাছে ক্ষমা চাইব। বলব যে, আমি এ ব্যাপারে জানতাম না। ”

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/ ২২ জুলাই ২০১৬/হিমেল-১৯

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow