Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০১:৫৩
আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:৫৩
দিল্লিতে ১১ মাসের শিশুকে ধর্ষণের অভিযোগ
অনলাইন ডেস্ক
দিল্লিতে ১১ মাসের শিশুকে ধর্ষণের অভিযোগ

ভারতের দিল্লির বিকাশপুরী এলাকায় ১১ মাসের দুধের শিশুকে অপহরণ করে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৩৬ বছর বয়সী এক নির্মাণ শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিকাশপুরি এলাকায় পুলিশ কোয়ার্টারের কমপ্লেক্সে ওই শিশুর বাবার সঙ্গে নির্মাণের কাজ করত অভিযুক্ত ব্যক্তি। ওই কমপ্লেক্সের ভেতর একটি ফাঁকা স্থানে মায়ের সঙ্গে থাকতো ওই বাচ্চা মেয়েটি।

পুলিশ জানায়, শুক্রবার রাত ১০টার দিকে শিশুকন্যার মা ঘুমিয়ে পড়লে সেই সুযোগে শিশুকে তুলে নিয়ে কাছের জঙ্গলে চলে যায় কমপ্লেক্সে কর্মরত ওই শ্রমিক। ঘণ্টাখানেক পর মায়ের ঘুম ভাঙলে দেখেন পাশে তার সন্তান নেই। সন্দেহ হওয়ায় সঙ্গে সঙ্গে বিকাশপুরী থানায় খবর দেওয়া হয়। পুলিশ তল্লাশি চালিয়ে জঙ্গলের মধ্য থেকে অচেতন অবস্থায় শিশুকে উদ্ধার করে। পরে দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে আইসিইউ-তে ভর্তি করা হয়।

চিকিৎসক জানান, শরীর থেকে অনেক রক্তক্ষরণ হওয়ায় বর্তমানে শিশুটির অবস্থা আশঙ্কাজনক।

তল্লাশির সময় জঙ্গলের মধ্যে থেকে একটি মোবাইল পাওয়া যায়। সেই সূত্র ধরেই অভিযুক্তকে খুঁজে বের করে গ্রেফতার করেছে পুলিশ। দীর্ঘ জেরার পর ১১ মাসের শিশুকে ধর্ষণের কথা স্বীকার করে অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ব্যক্তি বিহারের বাসিন্দা। নির্মাণ কাজের জন্য কয়েকদিন ধরে দিল্লিতে আছে সে। অভিযুক্তকে তিহার জেলে পাঠানো হয়েছে।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/০৪ সেপ্টেম্বর ২০১৬/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow