Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০২
হিলারির দুঃখ প্রকাশ
অনলাইন ডেস্ক
হিলারির দুঃখ প্রকাশ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের অর্ধেক সমর্থককেই অত্যন্ত মন্দ বলে মন্তব্য করেছিলেন হিলারি ক্লিনটন। নিজের সেই মন্তব্যর জন্য এবার দুঃখ প্রকাশ করলেন ডেমোক্রেটিক দলের এই প্রার্থী। খবর বিবিসির।

তবে সমর্থকদের কাছে দুঃখ প্রকশ করলেও বিতর্কিত ব্যবসায়ী ট্রাম্পের কঠোর সমালোচনা করেছেন সাবেক এই ফার্স্ট লেডি। ট্রাম্পকে ধর্মান্ধ ও বর্ণবাদী বলে উল্লেখ করে তার বিরুদ্ধে লড়াই অব্যাহত রাখারও ঘোষণা দিয়েছেন।

হিলারির ওই মন্তব্যের পরপরই এক টুইট বার্তায় ডোনাল্ড ট্রাম্প বলেন, কঠোর পরিশ্রমী অসাধারণ লাখ লাখ মার্কিনীদের জন্য এটি অপমানজনক। নির্বাচনী ফলাফলে হিলারিকে এমন মন্তব্যের খেসারত দিতে হবে বলেও মনে করেন ট্রাম্প।

শুক্রবারের ওই মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করে এক বিবৃতিতে হিলারি বলেন, ট্রাম্পের অনেক সমর্থক কঠোর পরিশ্রমী মার্কিনী। তারা মনে করেন দেশের অর্থনীতি ও রাজনৈতিক পদ্ধতি তাদের জন্য কাজ করছে।

আগামী ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে যিনি জয়ী হবেন, তিনি বর্তমান প্রেসিডেন্ট বারাক ওবামার স্থলাভিষিক্ত হবেন। ইতিমধ্যে হিলারি ও ট্রাম্পের মধ্যে হাড্ডা-হাড্ডি লড়াই চলছে। আসন্ন নির্বাচনে কে জয়ী হবেন সেটাই এখন দেখার অপেক্ষা।

বিডি-প্রতিদিন/১১ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow