Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৪২
হিলারির অনুরূপা নিয়ে সরব সোশ্যাল মিডিয়া
অনলাইন ডেস্ক
হিলারির অনুরূপা নিয়ে সরব সোশ্যাল মিডিয়া

নাইন-ইলেভেনের অনুষ্ঠানে অসুস্থ হয়ে মেয়ের অ‌্যাপার্টমেন্টে বিশ্রামের পর যে হিলারি ক্লিনটন হেঁটে বেরিয়ে এসেছিলেন, তিনি আসলেই হিলারি ছিলেন কি না, সে প্রশ্ন রেখে সোশাল মিডিয়া সরগরম করে তুলেছেন ডোনাল্ড ট্রাম্প সমর্থকরা।

মেয়ের ঘর থেকে হাত উঁচিয়ে বেরিয়ে আসা হিলারির বাম তর্জনি এবং কানের দুলের ছবি দিয়ে আগের ছবির সঙ্গে তুলনা করে এই সন্দেহ প্রকাশ করা হচ্ছে বলে যুক্তরাজ‌্যের সংবাদপত্র ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে।

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমক্রেট প্রার্থী হিলারি রোববার সকালে নাইন-ইলেভেনের অনুষ্ঠানে অসুস্থ হয়ে পড়লে বিশ্রাম নিতে মেয়ে চেলসি ক্লিনটনের অ‌্যাপার্টমেন্টে গিয়ে কিছুক্ষণ বিশ্রাম নেন। পরে জানানো হয়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত।

সেদিন মেয়ের ঘরে দুই ঘণ্টা বিশ্রাম নেওয়ার পর হিলারি হেঁটেই বেরিয়ে আসেন। হাত উঁচিয়ে সবাইকে শুভেচ্ছা জানান; বলেন, তিনি এখন অনেকটাই ভালো বোধ করছেন। হিলারির তখনকার যে ছবি প্রকাশিত হয়েছে, তার সঙ্গে আগের ছবির দুটি ‘অসামঞ্জস‌্য’ টুইটারে দেখিয়ে ট্রাম্প সমর্থকদের অনেকে সন্দেহের কথা জানাচ্ছেন।

৬৮ বছর বয়সী হিলারির প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালনের সামর্থ‌্য নিয়ে আগে থেকে প্রশ্ন তুলে আসছিলেন সত্তরোর্ধ্ব প্রতিদ্বন্দ্বী রিপাবলিকান দলের ট্রাম্প। হিলারির অসুস্থতার পর তা আবার তুলেছেন তিনি। তার সঙ্গে এখন হিলারির অনুরূপা নিয়ে সন্দেহের কথাও তুলেছেন তার সমর্থকরা।

‘অলওয়েজ ট্রাম্প’ নামে খোলা একটি টুইটার অ‌্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে- “হিলারির তর্জনি তার অনামিকা থেকে বড় নয়। এটা হিলারি হতেই পারে না। ”

কেউ কেউ আবার বলছেন, আগের হিলারির সঙ্গে সেদিনের হিলারিকে শুকনো দেখাচ্ছে- “এটা অবশ‌্যই হিলারির বডি ডাবল (অনুরূপা), বয়স কম দেখাচ্ছে, শুকনা মনে হচ্ছে। ” এই সন্দেহ উসকে একজন আবার লিখেছেন- “হিলারি বেরিয়ে আসার সময় তার পাহারায় কেউ ছিল না, এটা কখনও হয়। তিনি একজন প্রেসিডেন্ট প্রার্থী। এটা নিশ্চয়ই অন‌্য কেউ। ”

তবে এই ধরনের সন্দেহের কথা উড়িয়ে দিচ্ছে হিলারি শিবির। তার স্বাস্থ‌্য নিয়ে শঙ্কার বিষয়টি নাকচ করেছেন স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনও।

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow