Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩৬
অভিনব পদ্ধতিতে ডাকাতি হল ৯৫০টি আইফোন!
অনলাইন ডেস্ক
অভিনব পদ্ধতিতে ডাকাতি হল ৯৫০টি আইফোন!

এক প্যাকেট মরিচের গুড়া ছিটিয়ে ডাকাতি হয়ে গেল ৯৫০টি আইফোন। ট্রাক চালকের চোখে এক প্যাকেট মরিচের গুড়া ছিটিয়ে আইফোন ডাকাতির এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ দিল্লির বসন্তকুঞ্জে।

পুলিশের কাছে ওই চালক অভিযোগ করে জানান, 'আইফোন ডেলিভারি দিতে মঙ্গলবার ওখলা থেকে দ্বারকা যাচ্ছিলেন তিনি। বসন্তকুঞ্জের কাছে তার কেবিনে বাইরে থেকে আচমকা কিছু একটা এসে পড়ে। প্রথমে ভেবেছিলেন এটা কোনও বাচ্চার কাজ। তার পরেই টের পান বিষয়টি। মুহূর্তের মধ্যে চোখ জ্বালা করতে শুরু করে। গাড়ি চালাতে অসুবিধা হওয়ায় রাস্তার পাশে ট্রাক দাঁড় করান। ট্রাক থেকে নীচে নেমে চোখে জল দিচ্ছিলেন তিনি। তখনই পিছন থেকে দু’জন যুবক এসে ছুরি দেখিয়ে জোরজবরদস্তি গাড়িতে তোলে তাঁকে। রুট বদলে ট্রাকটি অন্য রাস্তায় নিয়ে যাওয়া হয়। সেখানে আরও কয়েক জন আগে থেকেই উপস্থিত ছিল। ট্রাক থেকে আইফোনগুলি নিয়ে অন্য একটা গাড়িতে তোলে তারা। মোট ৯৫০টি আইফোন নিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীদের দলটি'।

প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছে, 'এক একটি আইফোনের দাম ছিল ৬০,০০০ টাকা। সব মিলিয়ে ২ কোটি ৫০ লক্ষ টাকার ডাকাতির অভিযোগ দায়ের করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে ওই এলাকার সিসিটিভি ফুটেজ'।

 

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow