Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:১২
আইফেল টাওয়ারের নিচে কিশোরীকে গণধর্ষণ
অনলাইন ডেস্ক
আইফেল টাওয়ারের নিচে কিশোরীকে গণধর্ষণ

ফেসবুকে স্টবেরি খাওয়ানোর লোভ দেখিয়ে ফ্রান্সের বিখ্যাত আইফেল টাওয়ারের নিচে ডেকে এনে এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ আলজেরিয়ার তিন শরণার্থীকে আটক করেছে।

ব্রিটেনের ডেইলিমেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত রবিবার আইফেল টাওয়ারের নিকটবর্তী চ্যাম্পস দ্য মার্স গার্ডেন নামক পার্কে এ ঘটনা ঘটে। পরের দিন সোমবার সেখানে প্রাতঃভ্রমণে যাওয়া এক দম্পতি গোঙানির শব্দ শুনতে পেয়ে নগ্ন অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করেন।

ঘটনার সংশ্লিষ্ট এক ব্যক্তি জানিয়েছেন, পার্কে আসতে কিশোরীকে ফেসবুকে বার্তা দেয়া হয়। এরপর তার ধারণা হয়েছিল, ১৭ বছরের তিউনিসিয়ার একটি ছেলের সঙ্গে সে সেখানে দেখা করতে যাচ্ছে, যে তাদের প্যারিসের বাড়িতেও গিয়েছিল।

তিনি আরও বলেন, 'সত্যিই ওই রাত ছিল উষ্ণ। কিশোরী ছেলেটির সঙ্গে স্টবেরি ও আঙুরের সঙ্গে কোক খেয়ে রাত পার করতে চেয়েছিল। কিন্তু বাস্তবে সে অদ্ভুত এক হামলার শিকার হল। '

কিশোরীকে উদ্ধারকারী দম্পতি জানান, ধর্ষণের আগে তাকে পেটানো হয়। এরপর টেনে-হিঁচড়ে একটি বাসের নিচে নিয়ে কম্বল দিয়ে ঢেকে রাখা হয়। সেখানেই সে যন্ত্রণায় গোঙাচ্ছিলো।

পুলিশ তাৎক্ষণিকভাবে কম্পিউটার ট্র্যাক করে প্যারিসের হোটেল থেকে তিন ধর্ষককে আটক করে। তারা ঘটনার পরের দিনই জার্মানিতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিল।

বিডি-প্রতিদিন/১৮ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow